1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা, পৃথক মামলায় আসামী ৫৬। ডেইলি নয়া কণ্ঠ রায়পুরায় নিহত ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল। ডেইলি নয়া কণ্ঠ স্যানিটারি ইন্সপেক্টর এবং তার ছেলে মিলে অর্ধকোটি টাকা আত্মসাৎ। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দী তরুন ও যুব নেতৃত্ব সোহেল মাহমুদ মন্টু’র জন্মদিনের শুভেচ্ছা। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে রাতের আধারে হত্যা চেষ্টা ঘটনায় ২জন গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ শেরপুরে বাজুসের আয়োজনে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ মুজিব কর্নার এবং কাজল গ্রন্থগারের শুভ উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ ঝিনাইগাতীতে রাস্তা সংস্কারের কাজ শুরু। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীর গোদাগাড়ীতে ২ টি ওয়াটার সুটার গান, ১৪২ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ সরকার সকল ধর্মের বিশ্বাসীদের নিয়ে দেশকে এগিয়ে নিতে চায় :  প্রধানমন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ

বগুড়ায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ২ টি মোটসাইকেলসহ চোর সিন্ডিকেটের ৫ সক্রিয় সদস্য গ্রেফতার। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮ বার পঠিত

বগুড়ায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ২ টি মোটসাইকেলসহ চোর সিন্ডিকেটের ৫ সক্রিয় সদস্য গ্রেফতার

বিশেষ প্রতিনিধি আব্দুল হালিম মন্ডল : বগুড়ায় ডিবি পুলিশের বিশেষ অভিযানেমোটরসাইকেল চোরের দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে।

ডিবি অফিস সূত্রে জানা যায় শহরের রহমাননগর কাজীখানা এলাকায় ৬ষ্ঠ তলা বিশিষ্ট ভাড়া বাসার নিচতলার সিঁড়ির নিচে রাখিয়া বাসার নিজ ইউনিটে গিয়ে ঘুমিয়ে পরে।

গত ১৪/০১/২০২৪ সকাল অনুমান ৬ টায় ঘুম থেকে জেগে বাসার নিচে আসিয়া দেখিতে পান যে, সিঁড়ির নিচে তার ও তার বন্ধুর ২টি মোটর সাইকেল নাই।

বাদী উক্ত ঘটনায় বগুড়া সদর থানায় একটি এজাহার দায়ের করলে তাৎক্ষণিক ওসি সদর মামলাটির দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য ডিবি পুলিশের নিকট হস্তান্তর করে।

ডিবির একটি টিম গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তি সহায়তায় বগুড়া, জয়পুরহাট, গাইবান্ধা, পাবনা ও ঢাকা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বাদীর এজাহারে উল্লেখিত মোটর সাইকেল ২টি উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ৫ জন সক্রিয় সদস্য গ্রেফতার ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন মোঃ শাহ আলম (৩৫), পিতা-মৃত খলিল মন্ডল, থানা-কালাই, জেলা-জয়পুরহাট, মোঃ রাসেল তালুকদার (২৮), পিতা-মৃত ফেলা তালুকদার, দূর্গাপুর তালুকদারপাড়া, থানা-কাহালু, মোঃ জাহাঙ্গীর আলম ওরফে নয়ন (৩৯), পিতা-মোঃ এরফান আলী, শাখাহাতী থানা-গোবিন্দগঞ্জ,গাইবান্ধা, মোঃ রাজু মিয়া (৪০), পিতা-মোঃ মিঠু মিয়া, পূর্ব শিমুলতাইর, থানা-সাঘাটা, গাইবান্ধা, মোঃ ওমর ফারুক (৪২), পিতা-মৃত মুনতাজ উদ্দিন -মুলাডুলি, থানা-ঈশ্বরদী, পাবনা, স্থায়ী-কাকমারি আরপি বাজার, থানা-আটঘরিয়া, পাবনা, এ/পি-মুনসুরাবাদ আবাসিক প্রকল্প, জনৈক মোঃ আনিসুর রহমান এর বাসার ভাড়াটিয়া থানা-পাবনা।
উদ্ধারকৃত আলামতঃ
একটি সিলভার রংয়ের Yamaha R 15M BS7 155cc মোটর সাইকেল। একটি কালো রংয়ের Yamaha R 15 V-3, 155cc মোটর সাইকেল। তদন্তেপ্রাপ্ত গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, গত ১৩/০১/২০২৪ দিনগত রাত্রী অর্থ্যাৎ ১৪/০১/২০২৪ ভোর অনুমান ৫ টায় বগুড়া রহমাননগর কাজীখানা মোড় তার ৬ষ্ঠ তলা বিশিষ্ট ভাড়া বাসার নিচতলার সিঁড়ির নিচ হইতে আসামীগণসহ অন্যান্য পলাতক আসামীরা যোগসাজসে বাদী ও তার বন্ধুর ব্যবহৃত উল্লেখিত মোটর সাইকেল ২টি কৌশলে তালা খুলে চুরি করিয়া ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এবং উক্ত মোটর সাইকেলটি পাবনা জেলার সদর থানার ৫নং আসামীর নিকট বিক্রয় করে।

গ্রেফতারকৃত আসামীদের গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে ১নং আসামী মোঃ শাহ আলম ও ২নং আসামী মোঃ রাসেল তালুকদার সেচ্ছায় বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদাণ করে।

ধৃত আসামীগণ আন্তঃজেলা চোর সিন্ডিকেটের সক্রিয় সদস্য। সিডিএমএস পর্যালোচনায় ইতিপূর্বে আসামী শাহ আলম এর নামে ৫ টি, আসামী রাসেল এর নামে ৬ টি, আসামী জাহাঙ্গীর আলম ওরফে নয়ন এর নামে ৩ টি ও আসামী মোঃ রাজু মিয়া, এর নামে ২ টি মামলা রহিয়াছে বলে জানা যায়।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD