1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুদ থেকে বাঁচাতে কর্জে হাসানা নিয়ে অসহায় মানুষের পাশে শেখ আনছার উদ্দিন স্মৃতি ফাউন্ডেশন। নয়া কণ্ঠ মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কৃষকের মৃত্যু। নয়া কণ্ঠ সাভারে ছুরিকাঘাতে যুবক নিহত। নয়া কণ্ঠ মনোহরদী-বেলাব উপজেলা বিএনপির ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান পালিত। নয়া কণ্ঠ নাটোরের সিংড়ায় পুকুরের পানিতে ডুবে ২ বোনের  আকষ্মিক মৃত্যু। নয়া কণ্ঠ রাজশাহীর টিবিপুকুর গণহত্যা দিবস। নয়া কণ্ঠ আসন্ন পহেলা বৈশাখ উপলক্ষ্যে আর এম পি’র নোটিশ। নেত্রকোণায় ‘শিকড় সোসাইটি’ নামক একটি অরাজনৈতিক ও সমাজসেবা মূলক সংগঠনের যাত্রা শুরু। নয়া কণ্ঠ রূপগঞ্জের ৩ বন্ধু নরসিংদী বেড়াতে গিয়ে নিহত। নয়া কণ্ঠ রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩। নয়া কণ্ঠ

প্রতিবন্ধী শিক্ষার্থীকে হুইল চেয়ার উপহার দিলেন অতি:পুলিশ সুপার রেজাউল করিম – নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৮৭ বার পঠিত

প্রতিবন্ধী শিক্ষার্থীকে হুইল চেয়ার উপহার দিলেন অতি:পুলিশ সুপার রেজাউল করিম

রাজবাড়ী প্রতিনিধি:


জন্মগত ভাবে শারীরিক প্রতিবন্ধী স্কুল শিক্ষার্থী জেসমিন (৭) কে একটি হুইল চেয়ার উপহার দিয়েছেন রাজবাড়ী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস্) মো. রেজাউল করিম।

রোববার (১৮জুন) রাত ৯ টার দিকে জেলার কালুখালী থানায় ডেকে এনে প্রতিবন্ধী জেসমিনকে এ চেয়ার উপহার দেন তিনি। প্রতিবন্ধী জেসমিন উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের কৃষক মোহাম্মদ জিকু হোসেনের মেয়ে। সে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস।

এ সময় জেসমিনের মা মরিয়ম বেগম জানান, আমার স্বামী একজন কৃষক। আমাদের পক্ষে একটি হুইল চেয়ার কিনার মত সামর্থ্য ছিল না। একটি হুইল চেয়ারের জন্য অনেকের দ্বারে দ্বারে ঘুরেছি। কিন্তু কেও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়নি। গত কয়ের দিন আগে সাংবাদিক শাহিন রেজা তার ফেসবুক আইডিতে পোস্ট করার পর এ চেয়ার উপহার দেন। আমি এবং আমাদের পরিবার তার প্রতি চির কৃতজ্ঞ।

হুইল চেয়ার পেয়ে আনন্দিত জেসমিন। জেসমিন জানায়, এই চেয়ারে বসে আমি স্কুলে যাব। দাদা বাড়ি যাবো। বন্ধুদের সঙ্গে ঘুরবো। স্যারকে অনেক ধন্যবাদ।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD