1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
আরএমপি ডিবির অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার গ্রেফতার -১। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে ৬৫ বছরের বৃদ্ধ কর্তৃক ৫ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ রাসিক মেয়রের সাথে বাঘা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সৌজন্য সাক্ষাৎ। ডেইলি নয়া কণ্ঠ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের মাসিক সভা ও ঈদ উপহার বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ বোয়ালজুরে চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান তালুকদার’র ত্রাণ বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে বিভিন্ন রোগিদের আর্থিক সহায়তায় চেক বিতরণ করলেন জনপ্রশাসন মন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ র‌্যাব-৫ কতৃক রাজশাহী নগরীতে নগদ টাকাসহ ২৪ জন জুয়াড়ি আটক; জুয়ার সরঞ্জাম ও ০৪ টি মটরসাইকেল জব্দ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় জমে উঠেছে কুরবানির পশুর হাট কয়রা। ডেইলি নয়া কণ্ঠ ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মমতাজ চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বোয়ালিয়া থানা সভাপতি জনাব আতিকুর রহমান কালু। ডেইলি নয়া কণ্ঠ

রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ২৭ মে, ২০২৪
  • ২১ বার পঠিত

রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার।

রাজশাহী ব্যুরো ঃ রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা এলাকা থেকে মানবদেহের কাটা বাম পা উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৬মে) সকালে নগরীর ডিঙাডোবা এলাকার নিমতলা পিয়াজির মোড় ড্রেন থেকে এই পা উদ্ধার করে পুলিশ।

প্রথমে স্থানীয়রা পা টি ড্রেনে ভেসে যেতে দেখে। পরে তা ড্রেন থেকে তুলে পুলিশে খবর দেয় তারা। এসময় রাজপাড়া থেকে পুলিশের একটি দল গিয়ে পা টি উদ্ধার করে। তবে কি কারণে, কোথা থেকে কার পা এখানে এলো তা পুলিশ জানাতে পারেনি। তবে ধারণা করা হচ্ছে, রাজশাহীর স্থানীয় ক্লিনিক বা হাসপাতাল গুলোতে কোন আহত ব্যক্তি চিকিৎসা নিতে এলে অপারেশনে বাম পা টি কেটে বাদ দেয়া হয়। পরে তা ড্রেনে ফেলে দেয় তারা। পা টি একটি পুরুষের বলে ধারণা করা হচ্ছে যা উরু পর্যন্ত কাটা। কাটা অংশ থেকে যেনো রক্ত না বের হয় তার জন্য সেখানে পলিথিন পেঁচানো রয়েছে। তদন্তের জন্য পুলিশ প্রত্যঙ্গটি নিয়ে যায়। পরে আইনগত ভাবে এটির ব্যবস্থা নেয়া হবে।

তবে স্থানীয়রা জানান, এভাবে মানব দেহের অঙ্গ প্রত্যঙ্গ যেখানে সেখানে ফেলা উচিৎ হয়নি। এর ফলে একদিকে যেমন ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টি হয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে অন্যদিকে পরিবেশে দুষণ ছড়াচ্ছে।

এ বিষয়ে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক গণমাধ্যমকে জানান, উদ্ধার হওয়া পায়ের অংশে পচন রয়েছে। কোনো ব্যক্তির সার্জারি করে পা কাটা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। এছাড়াও প্রকৃত ঘটনা জানতে উদ্ধার পায়ের অংশের বিষয়ে থানায় থানায় বার্তা পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD