1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কৃষকের মৃত্যু। নয়া কণ্ঠ সাভারে ছুরিকাঘাতে যুবক নিহত। নয়া কণ্ঠ মনোহরদী-বেলাব উপজেলা বিএনপির ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান পালিত। নয়া কণ্ঠ নাটোরের সিংড়ায় পুকুরের পানিতে ডুবে ২ বোনের  আকষ্মিক মৃত্যু। নয়া কণ্ঠ রাজশাহীর টিবিপুকুর গণহত্যা দিবস। নয়া কণ্ঠ আসন্ন পহেলা বৈশাখ উপলক্ষ্যে আর এম পি’র নোটিশ। নেত্রকোণায় ‘শিকড় সোসাইটি’ নামক একটি অরাজনৈতিক ও সমাজসেবা মূলক সংগঠনের যাত্রা শুরু। নয়া কণ্ঠ রূপগঞ্জের ৩ বন্ধু নরসিংদী বেড়াতে গিয়ে নিহত। নয়া কণ্ঠ রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩। নয়া কণ্ঠ বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক যুবক নিহত। নয়া কণ্ঠ

শেরপুরে বহুল আলোচিত মক্ষীরাণী রেখা গ্রেফতার। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ২১ বার পঠিত

শেরপুরে বহুল আলোচিত মক্ষীরাণী রেখা গ্রেফতার

আল-আমিন স্টাফ রিপোর্টার্সঃ
শেরপুর জেলার সদর উপজেলার চরমোচারিয়া নলবাইদ গ্রামের বহু আলোচিত মক্ষীরাণী মোছাঃ আছমা খাতুন ওরফে রেখা (৫২) কে ৩০ মার্চ শনিবার রাত ৮টার দিকে শেরপুর পৌরসভার গৌরীপুর কাজী বাড়ি মহল্লার তার ভাড়াটিয়া বাসা থেকে গ্রেফতার করেছে শেরপুর সদর থানার পুলিশ।
পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে, সদর উপজেলার নলবাইদ গ্রামের মোঃ রফিক শেখের স্ত্রী মোছাঃ আছমা খাতুন ওরফে রেখা দীর্ঘদিন ধরে তার গ্রামের বাড়িসহ শহরের বিভিন্ন মহল্লায় বাসা ভাড়া নিয়ে মেয়ে মানুষ সংগ্রহ করে দেহ ব্যবসা ও অসামাজিক কার্যকলাপ করে আসছিল। এসব ঘটনার পাশাপাশি বিভিন্ন সময় নানা শ্রেণি-পেশার মানুষকে প্রলোভন ও ফাঁদে ফেলে তাদেরকে জিম্মি এবং ব্ল্যাক মেইল করে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়ে আসছিল বলে বিস্তর অভিযোগ রয়েছে আছমা খাতুন ওরফে রেখার বিরুদ্ধে। এসব ঘটনার ধারাবাহিকতায় শনিবার রাতে মক্ষীরাণী রেখা শেরপুর পৌরসভার গৌরীপুর কাজী বাড়ি মহল্লার তার ভাড়াটিয়া বাসায় সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের তালুকপাড়া গ্রামের মৃত এলাই বক্সের ছেলে এরশাদ আলী (৩৮) ও চরশেরপুর ইউনিয়নের ধোপাঘাট গ্রামের মৃত মনর উদ্দিন মেম্বারের ছেলে শাহজাহান (৫৫) কে কাজের কথা বলে ডেকে নিয়ে যায়। পরে তাদেরকে মোছাঃ আছমা খাতুন রেখা, তার স্বামী মোঃ রফিক শেখ, তার ছেলে দিপু মিয়া, আঃ মান্নানের ছেলে মোঃ রাসেল, মোঃ রাজু মিয়া ও সাতানীপাড়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে মোঃ কালাম পূর্বপরিকল্পিতভাবে ওই দুইজনকে মারধোর করে আটকে রাখে ওই বাসায়। এছাড়াও তাদের কাছে থাকা ২৫ হাজার টাকা জোর করে ছিনিয়ে নেয়। এদিকে এঘটনাটি মোঃ এরশাদ আলী ও শাহ জাহানের পরিবার জানতে পেরে সদর থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই দুই ভিকটিমকে উদ্ধার করে এবং সেই সাথে মক্ষীরাণী আছমা খাতুন ওরফে রেখাকে আটক করে সদর থানায় নিয়ে যায়। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে মক্ষীরাণী আছমা খাতুন ওরফে রেখার সহযোগিরা পালিয়ে যায়। মক্ষীরাণী আছমা খাতুন ওরফে রেখার বিরুদ্ধে তার গ্রামের বাড়িসহ শেরপুর শহরে অসামাজিক কার্যকলাপের ব্যাপক অভিযোগ রয়েছে।
এঘটনায় শেরপুর সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক জানান।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD