1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাটগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ স্বপন কুমার মজুমদার এর সফল অভিযানে আলোচিত  মামলার ৩ আসামী গ্রেপ্তার। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ এর পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান। নয়া কণ্ঠ পোরশায় আগুনে পুড়ে ছাই ৪টি দোকান। ডেইলি নয়া কণ্ঠ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ। ডেইলি নয়া কণ্ঠ আরএমপি ডিবি’র অভিযানে ভুয়া তিন সেনা সদস্য গ্রেপ্তার। ডেইলি নয়া কণ্ঠ আরএমপি ডিবি’র অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেপ্তার ১। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব’র আগমন। ডেইলি নয়া কণ্ঠ বেসিক ব্যাংক একীভূত করার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন। ডেইলি নয়া কণ্ঠ কিশোরগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন: সভাপতি আওলাদ, সাধারণ সম্পাদক শুভ। ডেইলি নয়া কণ্ঠ

এশিয়া কাপ থেকে ছিটকে পড়ে হতাশায় যা বললেন আফ্রিদি

  • প্রকাশিতঃ রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৮২ বার পঠিত

এশিয়ার ক্রিকেটীয় শ্রেষ্ঠত্বের আসর এশিয়া কাপ শুরুর এক সপ্তাহ আগেই সমর্থকদের বড় এক দুঃসংবাদ দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। চোট সেরে না ওঠায় শাহিন শাহ আফ্রিদিকে পাচ্ছে না দলটি। দলের প্রধান পেস অস্ত্র কে ছাড়াই এশিয়া কাপে খেলতে হবে বাবর আজমদের।

এক বিবৃতিতে পিসিবি জানিয়েছে, সবশেষ স্ক্যান আর রিপোর্ট দেখে মেডিকেল উপদেষ্টা কমিটি আর দলের সঙ্গে থাকা বিশেষজ্ঞরা আফ্রিদিকে ৪-৬ সপ্তাহ বিশ্রাম দেওয়ার বিষয়ে একমত হয়েছেন। তারা জানিয়েছেন, এশিয়া কাপ তো বটেই; আগামী মাসে ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও খেলা হবে না আফ্রিদির।

এদিকে এশিয়া কাপ থেকে ছিটকে পড়ার খবরে প্রচণ্ড হতাশ হয়েছেন আফ্রিদি। সে কথা জানিয়ে পাকিস্তানের প্রধান মেডিকেল কর্মকর্তা ডা. নাজিবুল্লাহ সুমরু বলেছেন— ‘আমি আফ্রিদির সঙ্গে কথা বলেছি, সে এই খবর শুনে খুবই হতাশ। তবে সে একজন সাহসী তরুণ যে তার দেশ ও দলের সাহায্য করার জন্য আরও শক্তিশালী হয়ে ফিরে আসার প্রতিজ্ঞা করেছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD