1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা, পৃথক মামলায় আসামী ৫৬। ডেইলি নয়া কণ্ঠ রায়পুরায় নিহত ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল। ডেইলি নয়া কণ্ঠ স্যানিটারি ইন্সপেক্টর এবং তার ছেলে মিলে অর্ধকোটি টাকা আত্মসাৎ। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দী তরুন ও যুব নেতৃত্ব সোহেল মাহমুদ মন্টু’র জন্মদিনের শুভেচ্ছা। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে রাতের আধারে হত্যা চেষ্টা ঘটনায় ২জন গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ শেরপুরে বাজুসের আয়োজনে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ মুজিব কর্নার এবং কাজল গ্রন্থগারের শুভ উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ ঝিনাইগাতীতে রাস্তা সংস্কারের কাজ শুরু। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীর গোদাগাড়ীতে ২ টি ওয়াটার সুটার গান, ১৪২ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ সরকার সকল ধর্মের বিশ্বাসীদের নিয়ে দেশকে এগিয়ে নিতে চায় :  প্রধানমন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ

রাজশাহী মহানগরীতে কিশোর গ্যাং লিডারসহ গ্রেফতার ৩। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ২৫ বার পঠিত

রাজশাহী মহানগরীতে কিশোর গ্যাং লিডারসহ গ্রেফতার ৩।

____________রাজশাহী ব্যুরো

রাজশাহী মহানগরীতে কিশোর গ্যাঁং লিডারসহ তিনজন কিশোর গ্যাং এর সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুধবার (৬ মার্চ) রাত সাড়ে ১০টায় মহানগরীর চন্দ্রিমা থানাধীন ছোটবনগ্রাম এলাকা থেকে তাদেরকে গ্রেফফতার করা হয়।

এসময় তাদের কাছ হতে গাঁজা-৬৫ গ্রাম, ট্যাপেন্টাডল ট্যাবলেট-১০টি, টিপ চাকু-৪টি, কলটি-১টি, কাঠের টুকরা-১টি, মোবাইল-৩টি, ও সীমকার্ড-৪টি উদ্ধার করা হয়।

গ্রেফতার কিশোর গ্যাঁং লিডার রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন ছোটবনগ্রাম স্কুল মোড় এলাকার মোঃ সানোয়ার হোসেন সেলিমের ছেলে মোঃ সাব্বির ওরফে কানা সাব্বির (২১), কিশোর গ্যাঁং এর সদস্য একই থানাধীন ছোটবনগ্রাম পূর্বপাড়া গ্রামের মৃত তৈমুর ইসলামের ছেলে মোঃ তন্ময় ইসলাম (২৫) ও ছোটবনগ্রাম স্কুল মোড় এলাকার -মোঃ সেলিম বাবুর ছেলে মোঃ নাজমুল (২৩)।

বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৫।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায়, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন ছোটবনগ্রাম উত্তরপাড়া সাকিনাস্থ জনৈক মোঃ ইমাম আলী এর বসতবাড়ীর পশ্চিম পার্শ্বে বাগানের ভিতর কতিপয় ব্যক্তি মাদকসহ অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১০টায় সেখানে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয় এবং ৪ জন রাতের আধারে পালিয়ে যায়।

র‌্যাব আরও জানায়, পলাতক আসামীরা ১নং ধৃত আসামী মোঃ সাব্বির ওরফে কানা সাব্বির এর নেতৃত্বাধীন একই কিশোর গ্যাংয়ের সদস্য। তারা পরস্পর যোগসাজসে তাদের কিশোর গ্যাং লিডার ধৃত ১নং আসামী মোঃ সাব্বির ওরফে কানা সাব্বির এর নেতৃত্বে গাঁজা ও ট্যাপেনটাডাল ট্যাবলেট সেবনের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করে সেবন করছিল। তারা বিভিন্ন অপকর্মের মাধ্যমে অর্জিত টাকা দিয়ে গাঁজা, ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় করে সেবন করে।
উক্ত আসামীগনদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানায় মামলা রুজু করা হয়েছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD