1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
সাথিয়া ট্রাই‌কো ক‌ম্পোষ্ট সার বাজারজাতকর‌ণের উপর মাঠ দিবস অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ বগুড়ায় দীর্ঘ ২৪ বছর পলাতক থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে এসওএস শিশু পল্লীতে স্কুলড্রেস বিতরণ ও সচেতনতামুলক সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত আটক-১। ডেইলি নয়া কণ্ঠ বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ে প্রজেক্ট শোকেজিং অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ তানোরে ট্রাকের চাপাই শিশুর মৃত্যু। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে বিএসটিআইএর উদ্যোগে  বিশ্ব মেট্রোলজি দিবস পালন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে পালিত হলো দেশের প্রথম বিশ্ব মৌ পতঙ্গ দিবস। ডেইলি নয়া কণ্ঠ দৈনিক নয়াকন্ঠ পত্রিকার প্রথম বর্ষপুর্তি রাজবাড়ীতে উদযাপন। ডেইলি নয়া কণ্ঠ

গোয়ালন্দে পদ্মা নদীতে গোসল করতে নেমে শিশু নিখোঁজ – নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৭৯ বার পঠিত

গোয়ালন্দে পদ্মা নদীতে গোসল করতে নেমে শিশু নিখোঁজ

মো. সাজ্জাদ হোসেন
গোয়ালন্দ (রাজবাড়ী)প্রতিনিধি।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ক্যানাল ঘাট এলাকায় পদ্মা নদীতে গোসল করতে নেমে রবিন(১২) নামে একটি শিশু নিখোঁজ হয়েছে। সে ক্যানাল ঘাট এলাকার বাসিন্দা ময়নার ছেলে।

মঙ্গলবার (২০ জুন) সকাল ১০টার দিকে দৌলতদিয়া মরা পদ্মার ক্যানাল ঘাট এলাকায় সহপাঠীদের সাথে গোসলে নেমে নিখোঁজ হয়।

স্থানীয় বাসিন্দা শেখ জিয়াউর রহমান জিয়া জানান, সকালে ক্যানাল ঘাটের শাখা পদ্মায় বন্ধুদের সঙ্গে গোসল করতে যায় রবিন। এ সময় শিশুটি পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা অন্য শিশুদের চিৎকারে এগিয়ে এসে চেষ্টা করে তাকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসে ফোন দেয়। খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার অভিযান চালায়।

এ ব্যাপারে গোয়ালন্দ উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা আব্দুর রহমান জানান, খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ, স্থানীয়রা ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার অভিযান পরিচালনা করছে । সকাল থেকে অভিযান পরিচালনা করে বিকাল চারটা পর্যন্ত শিশুটির খোঁজ পাওয়া যায়নি। এখনো উদ্ধার অভিযান চলমান। সেই সঙ্গে মানিকগঞ্জের ডুবুরি দল তাদের সাথে কাজ করছে বলে তিনি জানান।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD