1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বগুড়ায় আলোচিত জোড়া খুনের মামলার আসামিরা আত্মগোপনে বিশেষ প্রতিনিধি আব্দুল হালিম মন্ডল। ডেইলি নয়া কণ্ঠ আবুল হোসেন মোল্লাকে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে গ্রামীণ কর্মসংস্থান প্রকল্পের সুবিধাভোগীর মাঝে চেক বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় বজ্রাঘাতে শিশুসহ ২ জন নিহত। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বিদ্ধ হয়ে পুলিশ সহ আহত ২০। ডেইলি নয়া কণ্ঠ কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ। ডেইলি নয়া কণ্ঠ তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি। ডেইলি নয়া কণ্ঠ কুমিল্লার বরুড়া উপজেলার ১৩ নং আদ্রা ইউনিয়নে মন্দুক গ্রামের কালভার্ট ভাঙ্গা , ভোগান্তিতে জনগন। ডেইলি নয়া কণ্ঠ বজ্রপাতে চরফ্যাশনে কৃষক নিহত, স্বজনের আহাজারি। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের আংশিক কমিটি ঘোষণা। ডেইলি নয়া কণ্ঠ

রাজধানীসহ সারা দেশের বিভিন্ন জেলায় স্বস্তির বৃষ্টি – নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১১৬ বার পঠিত


নিজস্ব প্রতিবেদক

রাজধানীসহ পটুয়াখালী, বরিশাল, চাঁদপুর, পিরোজপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় স্বস্তির বৃষ্টি ঝরেছে। ঝড়ো বাতাস আর বৃষ্টি বেশ কিছুক্ষণ স্থায়ী হয়। এতে জনজীবনে লেগেছে শান্তির পরশ।

বৃহস্পতিবার (৮ জুন) সকাল গড়াতেই এসব জেলায় ঝড়ো বাতাস আর বৃষ্টিপাত শুরু হয়।

গত কয়েকদিনের সূর্যের চোখ রাঙানো তপ্ত আবহাওয়াকে মুহূর্তেই শীতল করে দিল এই বৃষ্টি। কোথাও মূষলধারে আবার কোথাও গুঁড়িগুঁড়ি বৃষ্টি জনজীবনে শান্তির পরশ বুলিয়ে দিয়েছে। প্রাণীকুলও যেন স্বস্তি পেয়েছে বহুদিন পর।

এদিকে, তীব্র গরম থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্য আজও কিশোরগঞ্জ, বাহ্মণবাড়িয়া ও রাজবাড়ীতে ইজতেশকার নামাজ আদায় করা হয়। মোনাজাতে এক পশলা বৃষ্টির জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করেন মুসল্লিরা।

এদিকে বৃহস্পতিবার (৮ জুন) সকাল ৯টা থেকে ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অধিদফতর জানিয়েছে, ঢাকা ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে চট্টগ্রাম ও বরিশাল বিভাগের অনেক জায়গায় মাঝারি থেকে ভারি বৃষ্টি হতে পারে।

এতে আরও বলা হয়, রাজশাহী, পাবনা, নওগাঁ, দিনাজপুর, যশোর ও চুয়াডাঙ্গা জেলাগুলোর ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। সিলেট জেলা ছাড়াও ঢাকা ও ময়মনসিংহ বিভাগ এবং রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগের কিছু কিছু অঞ্চলের ওপর দিয়ে যে তাপপ্রবাহ বয়ে যাচ্ছে তা প্রশমিত হতে পারে।

দেশের তাপমাত্রার বিষয়ে পূর্বাভাসে বলা হয়, সারা দেশে দিনের তাপমাত্রা ১ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস হ্রাস পেতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

আগামী তিন দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ু চট্টগ্রাম বিভাগ পর্যন্ত অগ্রসর হতে পারে। এর ফলে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD