1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মেহেরপুরে কবুতর উড়ানো প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীর মনোহরদীতে মুক্তিযোদ্ধার স্ত্রী’র উপর নির্যাতন ও প্রতারণা। ডেইলি নয়া কণ্ঠ রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট’র শুভ উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ রূপগঞ্জে চুক্তি ভঙ্গ করে পাইকারি কাঁচাবাজার ও ফলের আড়ত দখলে নেওয়ার পাঁয়তারার অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ তানোরে গরু মোটাতাজা করণে নিষিদ্ধ ঔষধ স্টেরয়েডের রমরমা ব্যবসা। ডেইলি নয়া কণ্ঠ হারিয়ে যাওয়া শিশুকে তার অভিভাবকের কাছে ফিরিয়ে দিলো আর এম পি ডিবি পুলিশ। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগরীতে বিয়ের প্রলোভন দিয়ে প্রতারণা , যুবক গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ কাটাখালী থানার অভিযানে পৃথক দুটি মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ বগুড়া সান্তাহারে বিকাশ এজেন্ট ব্যবসায়ীর পথরোধ ৩ লক্ষ্য টাকা ছিনতাই। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে কচু ক্ষেতে বিষ প্রয়োগ দুর্বৃত্তের। ডেইলি নয়া কণ্ঠ

আকবর হোসেন খান পাঠান ফারুক এর শূণ্যতা বিরাজ করছে ঢাকা – ১৭ আসন – দৈনিক নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ২২ মে, ২০২৩
  • ১২৪ বার পঠিত

আলমগীর কে সমর্থন অঞ্জনার,ফেরদৌস কে ওমর সানি

বিনোদন ডেস্ক

এরই মধ্যে এসেছে চিত্রনায়ক ফেরদৌস, ও অভিনেতা সিদ্দিকের নাম। এবার সেই তালিকায় যুক্ত হলো আরও এক নায়কের নাম। তিনি হলেন চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেতা, ‘আলমগীর। এদিকে নাটক অভিনেতা সিদ্দিকুর রহমান নিজে নিজেই প্রচারণা চালাচ্ছেন। এমপি হতে চান তিনিও। নায়ক ওমর সানির চাওয়া এই আসনে এমপি পদে নির্বাচিত হোক দুই বাংলার জন প্রিয় নায়ক ফেরদৌস।

আর সর্বশেষ এক সময়ের জনপ্রিয় নায়িকা অঞ্জনা বলেছেন, চিত্রনায়ক আলমগীরই এই আসনের জন্য উপযুক্ত ব্যক্তি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে শুক্রবার এ কথা বলেন তিনি।

অঞ্জনা লিখেছেন, সদ্যপ্রয়াত কিংবদন্তী চিত্রনায়ক এবং ঢাকা ১৭ আসনের মাননীয় সংসদ সদস্য আকবর হোসেন খান পাঠান ফারুক ভাই আমাদের ছেড়ে চলে যাওয়াতে চলচ্চিত্র শিল্পে যেমন শূন্যতা সৃষ্টি হয়েছে তেমনি শূন্যতা বিরাজ করছে ঢাকা-১৭ আসনটিতে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD