1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে ফেইসবুক লাইভে কষ্টের কথা জানিয়ে গৃহবধূর আত্মহত্যা। ডেইলি নয়া কণ্ঠ ঈদ শুভেচ্ছা বিনিময় করেন বিএনপির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জয়নুল আবেদীন। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ী জেলা প্রশাসক এর সঙ্গে বঙ্গবন্ধু সৈনিক লীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরের আশরাফপুরে উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা। ডেইলি নয়া কণ্ঠ তানোরে বিয়ের দাবিতে অনশন, অতঃপর। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ী জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের নবগঠিত কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  শ্রদ্ধা নিবেদন। ডেইলি নয়া কণ্ঠ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ৪৫ ঘন্টা পর লাশ উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ শ্রীপুরে দু-পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত তিন। ডেইলি নয়া কণ্ঠ এক হতভাগ্য পিতার আর্তনাদ, পরিবারের নিষ্ঠুর নির্মম নির্যাতনের শিকার হয়ে আজ ঈদের দিনও ঘুরছে পথে পথে। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ীতে কোরবানির মাংস গলায় আটকে যুবকের মৃত্যু। ডেইলি নয়া কণ্ঠ

কালুখালিতে জমি দখলকে কেন্দ্র করে হামলা,  আহত-৫। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ১৬ বার পঠিত

কালুখালিতে জমি দখলকে কেন্দ্র করে হামলা,  আহত-৫

সুজন খন্দকার স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর কালুখালী থানাধীন রতনদিয়া বাজারস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পাশে ঢাকা হার্ডওয়্যারের নিজস্ব ক্রয়কৃত ১কোটি ২০ লাখ টাকা মুল্যের জমি সহ স্থাপনা জোরপূর্বক দখল করাকে কেন্দ্র হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত ঢাকা হার্ডওয়্যারের মালিক আমজাদ সরদারের বড় শামসুল সরদার বাদী হয়ে কালুখালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আসামিরা হলো,গঙ্গানন্দাপুর গ্রামের মৃত পালান সেখের মেঝ ছেলে ১। ইদ্রিস মিয়া (৬০), তার ছোট ছেলে ২। আশরাফুল ইসলাম আলতাপ (৩৮), ও বড় ছেলে ৩। সিদ্দিক শেখ (৬২), ও  হরিনবাড়ীয়া গ্রামের মৃত আমজাদ দড়ির বড় ছেলে ৪। সালাম দড়ি (৫০), ছোট ছেলে ৫। সাজিদুল দড়ি শাওন (২৬),এবং রতনদিয়া গ্রামের ইদ্রিস আলির স্ত্রী  ৫। শুকুর জান বেগম (৪০),একই  গ্রামের পিকু বিশ্বাসের ছেলে ৭। আনারুল টাইপ কৃত এজো-বিশ্বাস (৩৫)। এরা কালুখালি উপজেলার বাসিন্দা।

অভিযোগ সুত্রে বলা হয়েছে, জমি লইয়া দীর্ঘদিন যাবত  আসামীদের সাথে একটি বিরোধ চলিয়া আসিতেছে। আসামীরা বারবার চেষ্টা করছিল জোরপূর্বক জমি ও স্থাপনা দখল করার জন্য । এমন ঘটনায় গত ১৮ই মে সকালে পরিবারের সদস্যগণ সহ নিকট আত্মীয় স্বজনদের নিয়া আমজাদ সরদার বর্ণিত জমিতে মিলাদ পড়াইতে গেলে উক্ত আসামীগণ পূর্ব পরিকল্পনা করে হামলা করে। এসময় তাদের হাতে থাকে  ছেন-দা, রাম-দা, লোহার রড, কাঠের বাটাম ও বাশের লাঠি সহ বিভিন্ন দেশি-বিদেশি অস্ত্র।

এতে ঘটনায় গুরুতর আহত হন,ঢাকা হার্ডওয়্যারের মালিক আমজাদ সরদার (৫৮),তার বড় ছেলে আয়ুব সরদার(৪৫), ছোট ছেলে সোহেল সরদার(২৮), দোকানের কর্মচারী সোহাগ মন্ডল(২২) ও রাসেল(২৪)।  পরে স্থানীয়রা তাদের সবাইকে উদ্ধার করে প্রথমে কালুখালি হাসপাতালে, পরে রাজবাড়ী সদর হাসপাতালে, শেষ অবস্থার বেগতিক দেখে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এবিষয়ে আমজাদ সরদার বলে,মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন- দলিল যার জমি তার।  তাহলে আমি এই জমির মালিক, একটি  প্রভাবশালি চক্র জোরপুর্বক আমার জমি দখল করার চেষ্টা করছে। আমি ন্যায় বিচার চাই।

এবিষয়ে আসামী পক্ষের সাথে মুঠোফোনে  যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের ফোনটি বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

তবে কথা বলেছেন, কালুখালি থানার অফিসার ইনচার্জের পক্ষে দায়িত্বে থাকা এসআই সোহেল রানা, তিনি বলেন, এই ঘটনায় একটি মামলা রুজু হয়েছে। আসামীদের গ্রেপ্তার করার চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD