1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বগুড়ায় আলোচিত জোড়া খুনের মামলার আসামিরা আত্মগোপনে বিশেষ প্রতিনিধি আব্দুল হালিম মন্ডল। ডেইলি নয়া কণ্ঠ আবুল হোসেন মোল্লাকে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে গ্রামীণ কর্মসংস্থান প্রকল্পের সুবিধাভোগীর মাঝে চেক বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় বজ্রাঘাতে শিশুসহ ২ জন নিহত। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বিদ্ধ হয়ে পুলিশ সহ আহত ২০। ডেইলি নয়া কণ্ঠ কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ। ডেইলি নয়া কণ্ঠ তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি। ডেইলি নয়া কণ্ঠ কুমিল্লার বরুড়া উপজেলার ১৩ নং আদ্রা ইউনিয়নে মন্দুক গ্রামের কালভার্ট ভাঙ্গা , ভোগান্তিতে জনগন। ডেইলি নয়া কণ্ঠ বজ্রপাতে চরফ্যাশনে কৃষক নিহত, স্বজনের আহাজারি। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের আংশিক কমিটি ঘোষণা। ডেইলি নয়া কণ্ঠ

স্কুল কলেজ ফাঁকি দিয়ে আড্ডা দেওয়ায় এবার ধরাশায়ী হলেন ইউএনও’র হাতে। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ২৫ বার পঠিত

 

স্কুল কলেজ ফাঁকি দিয়ে আড্ডা দেওয়ায় এবার ধরাশায়ী হলেন ইউএনও’র হাতে

মোস্তাফিজুর রহমান,রাজশাহী ব্যুরো

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার উপর দিয়ে তুলশীগঙ্গা নদী প্রবাহিত । উক্ত নদীর পাড়ে শাহ মকদুম মাজার রয়েছে । আক্কেলপুর উপজেলার নির্বাহী অফিসার জনাব মনজুরুল আলম মিনার সকাল ১০.৫৫ টায় সরকারি কাজে সেখানে গেলে দেখতে পান ১৬ হতে ১৮ বছর বয়সী বেশ কিছু ছেলে  মোবাইল ফোনে কেউ গেম, কেউ চ্যাট, কেউ টিকটক এডিটিং করছে । তারা সবাই দশম, একাদশ,  দ্বাদশ শ্রেণির  ছাত্র । অনেকের সাথে ব্যাগও ছিল। এ সময় তাদের সবার স্কুল, কলেজ খোলা বা পরীক্ষা  সামনে এই সময় তারা এখানে কেন? এ প্রশ্নটা স্থানীয় সুশীল সমাজ , রাজনৈতিক ব্যক্তিবর্গ ও অভিভাবকদের হওয়ার কথা । কিন্তু এ দৃশ্যটা কেনো তাদের দৃষ্টিতে না এসে উপজেলা নির্বাহী অফিসারের দৃষ্টিতে আসলো । এর কোন সদুত্তর কেউ বলতে পারবে না । হয়তো  তাদের অভিভাবকরা  জানে তারা শিক্ষা প্রতিষ্ঠানেই আছে। তারা প্রতিদিনই এখানে আসে কিন্তু   তাদেরকে কেউ  বারন করেছে কিনা তা জানা নেই।

উপজেলা নির্বাহী অফিসারের কাছে বিষয়টি দৃষ্টিকটু হওয়ায় তাদেরকে পড়াশোনার গুরুত্ব,  ভবিষ্যতের  জন্য  এই সময়  অপচয়ের  প্রভাব,  মোবাইল  ফোনের অপব্যবহারে পরিনতি ইত্যাদি  বিষয়ে বলার পর তারা উনাকে  কথা দিয়েছে  এই স্থানে তারা আর আসবে না, এখন থেকে নিয়মিত ক্লাস,  পড়াশোনা করবে।

অভিজ্ঞমহল মনে করেন , উপজেলা নির্বাহী অফিসারের মতো  সুশীলসমাজের ব্যক্তি এবং  অভিভাবকরা সচেতন হলেই মোবাইল ফোনের অপব্যবহার থেকে ছাত্র / ছাত্রীদের দূরে রাখতে পারবে ।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD