1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বগুড়ায় আলোচিত জোড়া খুনের মামলার আসামিরা আত্মগোপনে বিশেষ প্রতিনিধি আব্দুল হালিম মন্ডল। ডেইলি নয়া কণ্ঠ আবুল হোসেন মোল্লাকে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে গ্রামীণ কর্মসংস্থান প্রকল্পের সুবিধাভোগীর মাঝে চেক বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় বজ্রাঘাতে শিশুসহ ২ জন নিহত। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বিদ্ধ হয়ে পুলিশ সহ আহত ২০। ডেইলি নয়া কণ্ঠ কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ। ডেইলি নয়া কণ্ঠ তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি। ডেইলি নয়া কণ্ঠ কুমিল্লার বরুড়া উপজেলার ১৩ নং আদ্রা ইউনিয়নে মন্দুক গ্রামের কালভার্ট ভাঙ্গা , ভোগান্তিতে জনগন। ডেইলি নয়া কণ্ঠ বজ্রপাতে চরফ্যাশনে কৃষক নিহত, স্বজনের আহাজারি। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের আংশিক কমিটি ঘোষণা। ডেইলি নয়া কণ্ঠ

আলাইপুর থেকে ১০ টি ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বুধবার, ২৯ মে, ২০২৪
  • ১৭ বার পঠিত

আলাইপুর থেকে ১০ টি ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার।

রাজশাহী ব্যুরো ঃ রাজশাহীর বাঘা উপজেলায় ১০টি ওয়ান শুটারগানসহ আব্দুর রশিদ ব্যাপারী (৩৬) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে বাঘা থানাধীন আলাইপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারকৃত আব্দুর রশিদ পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন পাঁকশী (গার্ড ব্যাংকপাড়া) এলাকার আইনুল ব্যাপারীর ছেলে।

র‍্যাব এর তথ্যমতে ,  আসামি আলাইপুর (নাপিতপাড়া) গ্রামস্থ তার শ্বশুর বাড়ীতে বিপুল পরিমান মাদকসহ অবস্থান করছে এমন সংবাদ পেয়ে র‌্যাব উক্ত বাড়ীতে পৌছে আব্দুর রশিদ ব্যাপারীকে গ্রেপ্তার করে এবং বসতবাড়ী তল্লাশী করে বড় টিনের বাক্সের ভিতর হতে কসটেপ ও পলিথিনে মোড়ানো অবস্থায় ১০টি ওয়ান শুটারগান উদ্ধার করে।

র‍্যাব আরও জানায়, সে একজন কুখ্যাত অস্ত্র ব্যবসায়ী। প্রাইভেটকার চালানোর পাশাপাশি দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকা থেকে অস্ত্র-গুলি সংগ্রহ করে এবং রাজশাহীসহ তার নিজ এলাকার সন্ত্রাসীদের নিকট খুচরা বিক্রয় করে। এছাড়া সে একজন চিহ্নিত মাদক সম্রাট। ইতিপূর্বে মাদক কারবারের কারণে একাধিক –  বার আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে মাদকদ্রব্য -সহ গ্রেপ্তার হয়। সাম্প্রতিককালে উত্তরবঙ্গে এটিই অস্ত্রের সবচেয়ে বড় চালান বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃত আসামির  বিরুদ্ধে অস্ত্র আইনে বাঘা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD