1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

বাঘা ফেসবুক গ্রুপ কর্তৃক আয়োজিত ঈদ ফুড প্যাক বিতরণ। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৫৭ বার পঠিত

 

বাঘা ফেসবুক গ্রুপ কর্তৃক আয়োজিত ঈদ ফুড প্যাক বিতরণ

মো: শুভ জামান শান্ত, বাঘা রাজশাহী প্রতিনিধি

প্রতি বছরের ন্যায় এবারো বাঘা উপজেলার সবচেয়ে বড় অনলাইন কমিউনিটিনা বাঘা ফেসবুক গ্রুপ এর ঈদ ফুড প্যাক বিতরণ সফল ভাবে সম্পূর্ণ হয়েছে।

আজ মঙ্গলবার ০৯ এপ্রিল সকাল ১০টায় গ্রুপের সকল উপদেষ্টা মন্ডলী এবং গ্রুপের  সম্মানিত সকল শুভাকাঙ্ক্ষীদের সার্বিক সহযোগিতায় ও গ্রুপের পরিচালনা পর্ষদের অক্লান্ত প্রচেষ্টার মাধ্যমে  অত্র বাঘা উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভার প্রায় ২৮০ টি পরিবারের হাতে  ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়।

“উৎসবে-দুর্যোগে, নিঃশ্বাসে-বিশ্বাসে আমাদের বাঘা আপনার পাশে ” এই স্লোগান কে সামনে রেখে এই ঈদ ফুড প্যাক বিতরণ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন  করা হয় উপজেলার বাজুবাঘা ইউনিয়নের জোতরাঘোব উচ্চ বিদ্যালয়ে। সেখানে কিছু সুবিধাবঞ্চিত মানুষের হাতে ফুড প্যাক তুলে দেওয়ার পর সকল ইউনিয়নের প্রতিনিধিরা নিজ নিজ বাছাইকৃত অসহায় মানুষের হাতে পৌঁছে দিয়েছেন৷

গড়গড়ি ইউনিয়নের চকএনায়েত গ্রামের একজন বিধবার হাতেও তুলে দেওয়া হয় ।  তিনি বলেন, ঈদের পূর্ব মূহুর্তে প্রয়োজনীয় সামগ্রী হাতে পেয়ে আমার পরিবারের আনন্দ অনেকগুণ বেড়ে যায়৷ তিনি সংশ্লিষ্ট সকলের জন্য দোয়া এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

গ্রুপের সিনিয়র এডমিন সুমন কুমার কর্মকার (সিনিয়র সহকারী জজ,চাপাই নবাবগঞ্জ )   এস আর সাকিব রহমান, তুষার আহম্মেদ, মুন্জু হাসপাতালের কর্ণধার মিঠুন কুমার  সহ উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং গ্রুপের পরিচালনা পর্ষদের সাথে সমন্বয়ের মাধ্যমে উক্ত কর্মসূচির সকল দিকনির্দেশনা প্রদান করেন ।

ঈদ ফুড প্যাক ছাড়াও কম্বল বিতরণ, ফ্রী মেডিকেল ক্যাম্প সহ অত্র উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে থাকে “আমাদের বাঘা” নামীয় বাঘা ফেসগ্রুপ ।

গ্রপের সকল সদস্য এবং শুভানুধ্যায়ীদের সহযোগিতার এগিয়ে যেতে চায় বহুদূর।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD