1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুদ থেকে বাঁচাতে কর্জে হাসানা নিয়ে অসহায় মানুষের পাশে শেখ আনছার উদ্দিন স্মৃতি ফাউন্ডেশন। নয়া কণ্ঠ মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কৃষকের মৃত্যু। নয়া কণ্ঠ সাভারে ছুরিকাঘাতে যুবক নিহত। নয়া কণ্ঠ মনোহরদী-বেলাব উপজেলা বিএনপির ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান পালিত। নয়া কণ্ঠ নাটোরের সিংড়ায় পুকুরের পানিতে ডুবে ২ বোনের  আকষ্মিক মৃত্যু। নয়া কণ্ঠ রাজশাহীর টিবিপুকুর গণহত্যা দিবস। নয়া কণ্ঠ আসন্ন পহেলা বৈশাখ উপলক্ষ্যে আর এম পি’র নোটিশ। নেত্রকোণায় ‘শিকড় সোসাইটি’ নামক একটি অরাজনৈতিক ও সমাজসেবা মূলক সংগঠনের যাত্রা শুরু। নয়া কণ্ঠ রূপগঞ্জের ৩ বন্ধু নরসিংদী বেড়াতে গিয়ে নিহত। নয়া কণ্ঠ রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩। নয়া কণ্ঠ

শেরপুরে মাদক সেবনের দায়ে ৩ জনের কারাদণ্ড। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১২ বার পঠিত

শেরপুরে মাদক সেবনের দায়ে ৩ জনের কারাদণ্ড

আল-আমিন স্টাফ রিপোর্টার:

শেরপুর জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ২ এপ্রিল মঙ্গলবার দুপুরে শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নে মাদক বিরোধী যৌথ অভিযান চালিয়ে মাদক সেবনের দায়ে ৩ জনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
দণ্ডপ্রাপ্তরা হলেন- শেরপুর সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চকপাড়া গ্রামের মৃত গেন্দু মিয়ার ছেলে মোঃ অন্তর (৩০), চৈতনখিলা গ্রামের নুরুল ইসলামের ছেলে আব্দুল্লাহ (৩০), একই গ্রামের মোঃ আজগর আলীর ছেলে মোঃ নয়ন (২৫)।
জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ছিদ্দিকুর রহমানের নির্দেশনায় সঙ্গীয় ফোর্স সোমবার দুপুরে মাদকের বিরুদ্ধে অভিযানকালে শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চৈতনখিলা এলাকায় গাঁজা সেবনরত অবস্থায় মোঃ অন্তর, আব্দুল্লাহ ও মোঃ নয়ন নামে তিন জনকে আটক করা হয়। পরে তাদের প্রত্যককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও অনাদায়ে আরো তিন দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং পঞ্চাশ টাকা অর্থদণ্ড প্রদান করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট সালাউদ্দিন বিশ্বাস।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD