1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুদ থেকে বাঁচাতে কর্জে হাসানা নিয়ে অসহায় মানুষের পাশে শেখ আনছার উদ্দিন স্মৃতি ফাউন্ডেশন। নয়া কণ্ঠ মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কৃষকের মৃত্যু। নয়া কণ্ঠ সাভারে ছুরিকাঘাতে যুবক নিহত। নয়া কণ্ঠ মনোহরদী-বেলাব উপজেলা বিএনপির ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান পালিত। নয়া কণ্ঠ নাটোরের সিংড়ায় পুকুরের পানিতে ডুবে ২ বোনের  আকষ্মিক মৃত্যু। নয়া কণ্ঠ রাজশাহীর টিবিপুকুর গণহত্যা দিবস। নয়া কণ্ঠ আসন্ন পহেলা বৈশাখ উপলক্ষ্যে আর এম পি’র নোটিশ। নেত্রকোণায় ‘শিকড় সোসাইটি’ নামক একটি অরাজনৈতিক ও সমাজসেবা মূলক সংগঠনের যাত্রা শুরু। নয়া কণ্ঠ রূপগঞ্জের ৩ বন্ধু নরসিংদী বেড়াতে গিয়ে নিহত। নয়া কণ্ঠ রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩। নয়া কণ্ঠ

শেরপুরের নালিতাবাড়ীতে মদ খেয়ে ভোগাই নদীতে দিনমজুরের মৃত্যু। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পঠিত

শেরপুরের নালিতাবাড়ীতে মদ খেয়ে ভোগাই নদীতে দিনমজুরের মৃত্যু

আল-আমিন স্টাফ রিপোর্টার্স : শেরপুরের নালিতাবাড়ীতে মদ খেয়ে নদী পার হতে গিয়ে পানিতে ডুবে বশির আলী (৪৫) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

৩১মার্চ রবিবার সকালে ভোগাই নদী থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত
বশির আলী নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকূড়া ইউনিয়নের কালাকুমা গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, ৩০ মার্চ শনিবার রাত ১১ টার দিকে বশির আলী নাকুগাঁও স্থল বন্দর এলাকা থেকে মদ পান করে বাড়ি ফিরার পথে ভোগাই নদীর পানিতে পড়ে যায়। তাকে অনেক খোঁজাখুঁজি করা হয়। পরে
রবিবার সকাল ১১টার দিকে নালিতাবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল খোঁজাখুঁজি করে ভোগাই নদীর উপর ব্রিজের কাছে নদী থেকে বালু উত্তোলন করা একটি খাদের ভিতর থেকে বশির আলীর মরদেহ উদ্ধার করে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD