1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

রাজবাড়ীর পাংশায় মাদক উদ্ধার সহ বিভিন্ন মামলার ৯ আসামী গ্রেপ্তার। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ১৬ বার পঠিত

 

রাজবাড়ীর পাংশায় মাদক উদ্ধার সহ বিভিন্ন মামলার ৯ আসামী গ্রেপ্তার

মোঃ সুজন খন্দকার ঃ  পাংশা থানা পুলিশ কর্তৃক অভিযানে ১৪২ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী, ০৬ জন গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী, ০১ জন নিয়মিত মামলা আসামীসহ সর্বমোট ০৯ জন আসামী গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ৮ই ফেব্রুয়ারী বিকালে এক প্রেস নোটের মাধ্যমে ওসি স্বপন কুমার মজুমদার জানান, পাংশা থানাধীন চর ঝিকড়ী মধ্যপাড়া থেকে মাদক ব্যবসায়ী ১। মোঃ সাইফুল ইসলাম (৩২),কে
৮৭ পিছ ইয়াবা ট্যাবলেট গ্রেপ্তার করে পুলিশ । সে চর ঝিজরী গ্রামের মোঃ জয়নাল মল্লিক এর ছেলে। এসময় তার কাছ থেকে উদ্ধার ইয়াবা ট্যাবলেট এর মূল্য অনুমানিক ২৬ হাজার টাকা।

এছাড়াও, মাছপাড়া ইউনিয়নের নওপাড়া থেকে মাদক ব্যবসায়ী ২। আলাউদ্দিন মিয়া (৩৩)কে
৫৫ পিছ ইয়ারা ট্যাবলেট সহ আটক করে পুলিশ। সে নওপাড়া গ্রামের মৃত মোশারফ মিয়ার ছেলে।
তার কাছ উদ্ধার হওয়া ইয়াবা ট্যাবলেটের মুল্য আনুমাকি ১৬ হাজার ৫০০ টাকা। গ্রেপ্তারকৃত আসামীদ্বয়ের সাইফুল ইসলাম ও আলাউদ্দিন এর প্রত্যেকের বিরুদ্ধে পুর্বের ০২টি করে মাদক মামলা রয়েছে।

তাছাড়াও, গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামী ৩। মোসাঃ কল্পনা আক্তার (৩৩), ৪। মোছাঃ আলপনা খাতুন (৩৫), ৫। মোছাঃ আছমা খাতুন (৪২),৬।মোঃ তসলিম (২৬) ৭। মোঃ জিল্লুর রহমান (৩৪) ৮। মোছাঃ রেবেকা খাতুন(২৩) এদের সর্ব থানা পাংশার প্রত্যন্ত অঞ্চল হতে আটক করা হয়েছে।

ও পাট্টা ইউনিয়নের মুচিদহ গ্রাম হইতে নিয়মিত মামলার আসামী ১। মোঃ আমিরুল ইসলাম (৪২), গ্রেপ্তার করেছে পুলিশ। সে ঝিনেদাহ জেলার শৈলকুপা থানার কাশিনাপুর গ্রামের আলম লস্করের ছেলে। পরে আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD