1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগর প্রেসক্লাবের অনুষ্ঠানে বক্তারা: পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা। ডেইলি নয়া কণ্ঠ সর্বজনীন পেনশন স্কিম প্রত্যাহারের দাবিতে বশেফমুবিপ্রবি শিক্ষকদের মানববন্ধন। ডেইলি নয়া কণ্ঠ বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ে অফ গ্রিড সোলার সিস্টেম উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ সুবিধাবঞ্চিত শিশুদের চিত্রকর্ম নিয়ে প্রদর্শনী। ডেইলি নয়া কণ্ঠ

অন্তঃসত্ত্বা অবস্থায় হলিউডে প্রথম কাজের অভিজ্ঞতা জানালেন আলিয়া

  • প্রকাশিতঃ রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১১৪ বার পঠিত

নেটফ্লিক্স অরিজিনালস ‘হার্ট অব স্টোন’ দিয়েই হলিউডে ডেবিউ করতে চলেছেন ভারতীয় অভিনেত্রী আলিয়া ভাট। তার প্রথম ছবির প্রযোজক ও সহঅভিনেতা ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডট।

সেই ছবির শুটিং সেরে কিছু দিন আগেই পর্তুগাল থেকে দেশে ফিরেছেন অভিনেত্রী। শুটিং শিডিউল ছিল বেশ লম্বা। একই সঙ্গে তিনি ছিলেন অন্তঃসত্ত্বাও।

হলিউডের প্রথম কাজের অভিজ্ঞতা কেমন ছিল আলিয়ার? মুখ খুললেন ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইয়ের কাছে।

আলিয়া জানান, হলিউডে প্রথম ছবি হওয়ায় বেশ দুশ্চিন্তায় ছিলেন তিনি। একই সঙ্গে এর আগে কোনো অ্যাকশন ছবিতে তিনি কাজ করেননি। আর সে কারণেই তার মনজুড়ে ছিল হাজারও চিন্তা। কিন্তু যেভাবে তার খেয়াল রেখেছে গোটা টিম তাতে তিনি আপ্লুত।

আলিয়ার কথায়, মনে হয়েছিল যে বাড়িতেই রয়েছি। অনেক কিছু শিখেছি। এখানে যা করি তার থেকে কিছুই আলাদা নয়; শুধু ভাষাটাই আলাদা।

গ্যালের প্রশংসাতেও পঞ্চমুখ তিনি। আলিয়া বলেন, উনি একজন আইকন। ওই ছবির প্রযোজকও তিনি। তাই আমাদের মধ্যে কথা বলার অনেক বিষয় ছিল। ভীষণ ভীষণ পরিশ্রমী একজন অভিনেতা। জুলাই মাসেই শুটিং শেষ করে দেশে ফিরেছিলেন আলিয়া।

গ্যালের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছিলেন, হার্ট অব স্টোন– আমার পুরো হৃদয়ই তোমাকে দিলাম। সুন্দরী গ্যালকে ধন্যবাদ জানাই। না ভুলতে পারা অভিজ্ঞতা আমায় দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। যে ভালোবাসা আমি পেয়েছি তা ভোলার নয়।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD