1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ২৬ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা, পৃথক মামলায় আসামী ৫৬। ডেইলি নয়া কণ্ঠ রায়পুরায় নিহত ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল। ডেইলি নয়া কণ্ঠ স্যানিটারি ইন্সপেক্টর এবং তার ছেলে মিলে অর্ধকোটি টাকা আত্মসাৎ। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দী তরুন ও যুব নেতৃত্ব সোহেল মাহমুদ মন্টু’র জন্মদিনের শুভেচ্ছা। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে রাতের আধারে হত্যা চেষ্টা ঘটনায় ২জন গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ শেরপুরে বাজুসের আয়োজনে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ মুজিব কর্নার এবং কাজল গ্রন্থগারের শুভ উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ ঝিনাইগাতীতে রাস্তা সংস্কারের কাজ শুরু। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীর গোদাগাড়ীতে ২ টি ওয়াটার সুটার গান, ১৪২ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ সরকার সকল ধর্মের বিশ্বাসীদের নিয়ে দেশকে এগিয়ে নিতে চায় :  প্রধানমন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ

নতুন অপহরণ মামলা দায়েরের ৩ ঘন্টার মধ্যে ২৯ টি মামলার আসামী রাজশাহীতে গ্রেপ্তার। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ২২ বার পঠিত

নতুন অপহরণ মামলা দায়েরের ৩ ঘন্টার মধ্যে ২৯ টি মামলার আসামী রাজশাহীতে গ্রেপ্তার

জিয়াউল কবীর:

আরএমপি রাজপাড়া থানা পুলিশ ২৯টি মামলার আসামীকে নতুন অপহরণ মামলায় গ্রেফতার করেছে। নগরীর রাজপাড়া থানায় মামলা দায়েরের ৩ ঘন্টার মধ্যেi মুক্তিপণ আদায়ের অভিযোগে তাদের গ্রেপ্তার করতে সমর্থ হয়।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন লিটন (৩৪), আলাল উদ্দিন ড্যানি (৫০),রতন আলী হিরা (৩৬) ও জাহিদুল ইসলাম জাহিদ (৩৭)। লিটন রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জের মো: শাহাজাহানের ছেলে, আলাল উদ্দিন একই থানার দাশপুকুর গ্রামের মৃত ছইরুদ্দিনের ছেলে, রতন আলী হিরা বুলনপুরের মৃত তিনকড়ির ছেলে ও জাহিদুল ইসলাম জাহিদ কাশিয়াডাঙ্গা থানার গুড়িপাড়ার মো: আমিরুল ইসলাম আমিরের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী জেলার তানোর থানার আক্তার হোসেন জমি জমা সংক্রান্ত বিষয়ে চার বছর পূর্বে রাজশাহীর আদালতে একটি বাটোয়ারা মামলা করেন। গত ২৯ ফেব্রুয়ারি উক্ত মামলার শুনানিতে সকাল ১০ টায় তিনি রাজশাহী কোর্টে আসেন এবং উকিলের সাথে সাক্ষাৎ করে সকাল সাড়ে ১০ টায় চলে যেতে থাকলে আসামি ড্যানি ও জাহিদ বাদিকে ভয় দেখিয়ে একটি ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানে পূর্ব হতে অবস্থান করা আসামি লিটন ও হিরাসহ সকলেই আক্তারকে এলোপাথাড়ি মারপিট করে এবং বারোশ টাকা কেড়ে নেয়। আসামিরা আক্তার হোসেনের কাছে আরও ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এরপর আসামিরা আক্তারের কাছ থেকে তার ছেলের মোবাইল নম্বর নিয়ে তার কাছ থেকে বিকাশের মাধ্যমে ১৫ হাজার টাকা গ্রহণ করে। এ বিষয়ে কাউকে বলে মেরে ফেলার হুমকি দিয়ে ছেড়ে দেয়। বাদি আক্তার হোসেন এ ব্যাপারে রাজপাড়া থানায় অপহরণ মামলা দায়ের করলে আরএমপি’র বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার বিভূতি ভূষন বানার্জীর তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজুল ইসলাম ও সহকারী পুলিশ কমিশনার মাহমুদুল হাসানের দিক নির্দেশনায় রাজপাড়া থানা পুলিশের একটি টিম আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেন।
রাজপাড়া থানার অফিসার ইনচার্জ রফিকুল হকের নেতৃত্বে, পুলিশ পরিদর্শক (তদন্ত) বদিউজ্জামান, এসআই কাজল কুমার নন্দী, এএসআই মজনু মিয়া, এএসআই আয়ুব রানা, কনস্টেবল আল আমিন, কনস্টেবল বদিউজ্জামান আজ বুধবার রাজপাড়া থানার বিভিন্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করেন বলে জানা গেছে।
আসামিদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, প্রতারণা ও মাদকসহ বিভিন্ন আইনে ২৯ টি মামলা থাকায় তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে দ্রুত জেল হাজতে পাঠানো হয় বলে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD