1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ২৬ মে ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা, পৃথক মামলায় আসামী ৫৬। ডেইলি নয়া কণ্ঠ রায়পুরায় নিহত ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল। ডেইলি নয়া কণ্ঠ স্যানিটারি ইন্সপেক্টর এবং তার ছেলে মিলে অর্ধকোটি টাকা আত্মসাৎ। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দী তরুন ও যুব নেতৃত্ব সোহেল মাহমুদ মন্টু’র জন্মদিনের শুভেচ্ছা। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে রাতের আধারে হত্যা চেষ্টা ঘটনায় ২জন গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ শেরপুরে বাজুসের আয়োজনে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ মুজিব কর্নার এবং কাজল গ্রন্থগারের শুভ উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ ঝিনাইগাতীতে রাস্তা সংস্কারের কাজ শুরু। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীর গোদাগাড়ীতে ২ টি ওয়াটার সুটার গান, ১৪২ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ সরকার সকল ধর্মের বিশ্বাসীদের নিয়ে দেশকে এগিয়ে নিতে চায় :  প্রধানমন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ

কোলা বাজার সংলগ্ন সড়কের ভাঙা ব্রিজের বেহাল দশায় অতিষ্ঠ এলাকা বাসী ও ব্যবসায়ী বৃন্দ। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ২১ বার পঠিত

কোলা বাজার সংলগ্ন সড়কের ভাঙা ব্রিজের বেহাল দশায় অতিষ্ঠ এলাকা বাসী ও ব্যবসায়ী বৃন্দ

রাজবাড়ী জেলা প্রতিনিধি
কৃষ্ণ কুমার সরকার

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন কোলা বাজার সংলগ্ন শহিদওহাবপুর ও বসন্তপুর সংযোগ সড়কের দুই বছর পরে থাকা ভাঙা ব্রিজের বেহাল দশায় অতিষ্ঠ এলাকা বাসী ও ব্যবসায়ী বৃন্দ। ভাড়া গুনতে হচ্ছে ডবল ঘুরতে হচ্ছে অনেক পথ।

তবে এটা কষ্টের কথা। দীর্ঘদিন কোলারহাট বাজার সংলগ্ন এলাকায় একটি ব্রিজ নির্মাণ কাজ বন্ধ। এতে অনেক দুর্ঘটনা ঘটেছে কিন্তু টনক নড়েনি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সহ জেলা প্রশাসনের ও রাজনৈতিক নেতাদের, কিন্তু এর দায়ভার টা কার ?

গোয়ালন্দ মোড় হয়ে নিমতলি- মধুখালী র যে সড়ক টি গুরুত্বপূর্ণ জনপদ হিসাবে বিবেচিত বাইপাস সড়ক, বিশেষ করে কাচাঁমালের জন্য পরিচিত কোলা বাজার ও জামালপুর বাজার এর মেইন যোগাযোগের মাধ্যম হিসাবে বিবেচিত এই সড়ক। কোলা বাজার মহাশ্মশান কালী মন্দিরে শবদাহকালে পোহাতে হচ্ছে ভোগান্তির শিকার মৃত ব্যক্তির দেহ নিয়ে নামার একমাত্র গেটের সামনেই খোড়া হয়েছে বিশাল গর্ত। রোড ডাইবেশন সঠিক নিয়মে হয়নি বলে একটি গাড়ি তো দুরের কথা রিস্কা ভ্যান চালকেরা যাত্রী নামিয়ে খালি ভ্যান পারাপার করেন। বড়ো গাড়ি তো কোন কথাই নাই। দুর্ঘটনার স্বীকার হয়েছেন কতজন তার কোন হিসাব নেই। কোলা বাজারের ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা যায় ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত এই ব্রিজের কারণে। সরকার দেশের উন্নয়ন করছে আর কিছু মানুষ এই উন্নয়নে ব্যাঘাত ঘটিয়ে সরকারের দুর্নাম করার চেষ্টা করছে। আর কিছু দিন পারেই বৃষ্টি শুরু হবে, আশেপাশের ব্রিজ গুলো ভাঙা হয় পরে কিন্তু সেগুলো কমপ্লিট হলেও এটা কেন কমপ্লিট হয়নি মানুষের একটাই প্রশ্ন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD