1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগর প্রেসক্লাবের অনুষ্ঠানে বক্তারা: পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা। ডেইলি নয়া কণ্ঠ সর্বজনীন পেনশন স্কিম প্রত্যাহারের দাবিতে বশেফমুবিপ্রবি শিক্ষকদের মানববন্ধন। ডেইলি নয়া কণ্ঠ বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ে অফ গ্রিড সোলার সিস্টেম উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ সুবিধাবঞ্চিত শিশুদের চিত্রকর্ম নিয়ে প্রদর্শনী। ডেইলি নয়া কণ্ঠ

রূপগঞ্জে ৫ হাসপাতালে উপজেলা স্বাস্থ্য অফিসারের অভিযান,জরিমানা সহ সিলগালা ১। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ২৯ বার পঠিত

রূপগঞ্জে ৫ হাসপাতালে উপজেলা স্বাস্থ্য অফিসারের অভিযান,জরিমানা সহ সিলগালা ১।

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি
রূপগঞ্জে উপজেলা হেলথ ও ফ্যামিলি প্ল্যানিং অফিসার ডক্টর আইভি ফেরদৌস এর নেতৃত্বে ভুলতা এলাকায় ৫টি হাসপাতালে অভিযান চালিয়েছেন। বিভিন্ন অনিয়ম ও জ্বাল স্বাক্ষরিত রিপোর্ট প্রদান দেওয়ার অপরাধে চারটি হাসপাতলে ৪ লাখ ৮০ হাজার টাকা জরিমানা ও তালা মেরে পালিয়ে যাওয়ার অপরাধে ১টি হাসপাতালে সিলগালা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। অভিযানে অংশ নেন সেনেটারী অফিসার মনির হোসেন উপজেলা অন্যান্য কর্মকর্তা আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

(৩ মার্চ) রবিবার বেলা বারোটা থেকে চারটা পর্যন্ত এই অভিযান চালান ভুলতা গোলাকান্দাইল এলাকার পাঁচটি হাসপাতালে। উপজেলা স্বাস্থ্য ও ফ্যামিলি প্ল্যানিং অফিসার ডক্টর আইবি ফেরদৌস এর নেতৃত্বে অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট সিমন সরকার চারটি হাসপাতালের ডাক্তার ও কর্তৃপক্ষের বিভিন্ন প্রতারণা ও অনিয়মের অভিযোগে মেমোরি হসপিটাল এন্ড ডায়াগনস্টিক কমপ্লেক্সকে ২ লাখ টাকা, ভুলতা জেনারেল হাসপাতালকে ৩০ হাজার টাকা, সেন্ট্রাল হাসপাতালকে এক লাখ টাকা, নিউ লাইভ জেনারেল হাসপাতালকে দেড় লক্ষ টাকা জরিমানা করেন। তবে মর্ডান হাসপাতালের ডাক্তার কর্মচারীরা অভিযানের সংবাদ পেয়ে হাসপাতালে তালা মেরে পালিয়ে যাওয়ার অপরাধে হাসপাতালটি সীল গালা করে দেয়া হয়েছে।
এই অভিযানের বিষয় জানতে চাওয়ায় ডক্টর আইবি ফেরদৌস বলেন ইতিমধ্যে প্রতিটা মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে
মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা ইতিমধ্যে স্বাস্থ্য মন্ত্রী মহোদয়কে দিয়েছেন। স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমাদের জেলার সিভিল সার্জন স্যার প্রতিটা হাসপাতালে স্বাস্থ্য সেবায় কোন অনিয়ম আছে কিনা এ বিষয়ে কঠোর অবস্থান নিতে নির্দেশনা দিয়েছেন। আমরা তার ধারাবাহিকতায় এই অভিযান চালিয়েছি আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD