1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
সুবিধাবঞ্চিত শিশুদের চিত্রকর্ম নিয়ে প্রদর্শনী। ডেইলি নয়া কণ্ঠ শ্রীপুরে ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে চিঠি কু-কীর্তি ঢাকতে শিক্ষকের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ শেরপুর প্রেসক্লাবের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কলেজ ছাত্রীর থানায় অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ রূপগঞ্জে বিসমিল্লাহ আড়তদারদের জিম্মি করে দুই কোটি টাকা চাঁদা আদায়ের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ। ডেইলি নয়া কণ্ঠ জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী উদযাপন। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীতে ডিবি’র হাতে বিদেশি পিস্তলসহ ১জন আটক। ডেইলি নয়া কণ্ঠ কেএমপি পুলিশের অভিযানে ৪শত বস্তা অবৈধ ভারতীয় চিনি বোঝাই ট্রাকসহ ৩জন গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ নওগাঁয় সড়কে চাঁদাবাজি ৩৩ জন চাঁদাবাজ চক্রের সদস্য গ্রেপ্তার। ডেইলি নয়া কণ্ঠ পোরশায় উপজেলা চেয়ারম্যানকে মডেল প্রেসক্লাবের সংবর্ধনা প্রদান। ডেইলি নয়া কণ্ঠ

রাজশাহী বার নির্বাচনের ফলাফল ঘোষণার দাবি বিএনপি পন্থীদের। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ২৬ বার পঠিত

রাজশাহী বার নির্বাচনের ফলাফল ঘোষণার দাবি বিএনপি পন্থীদের।

_____________রাজশাহী ব্যুরো

রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের নির্বাচনে ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপিপন্থী আইনজীবীদের মধ্যে হাতাহাতির ঘটনার পর আজ নির্বাচন বানচালের চেষ্টা ও নির্বাচন কমিশনারকে পদত্যাগে বাধ্য করার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নেতারা ।

শুক্রবার (১ মার্চ) বেলা ১১টার দিকে নগরীর সাহেব বাজার এলাকায় এক রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে আওয়ামী লীগপন্থী আইনজীবীদের বিরুদ্ধে ব্যালট বাক্স ভাঙচুর,মারমুখী আচরণ ও হুমকি ধামকি দেওয়ার অভিযোগ তোলেন তারা ।

সংবাদ সম্মেলনে আইনজীবী মাইনুল হাসান পান্না বলেন, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে আমাদের অ্যাসোসিয়েশনের নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়। বেসরকারি ফলাফলে আমরা ২১টি পদের মধ্যে ১৯টি পদে জয়লাভ করি । এরপরই আওয়ামী লীগপন্থীরা ব্যালট বক্স ভাঙচুর ও হুমকি ধামকি দিতে শুরু করে। তারা নির্বাচন কমিশনারকে চূড়ান্ত ফলাফল ঘোষণার আগেই পদত্যাগে বাধ্য করে। একপর্যায়ে ফলাফল স্থগিত ঘোষণা করা হয় ।

এসময় তিনি পুলিশের নিরব ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বলেন, ঘটনাস্থলে পুলিশ নিরব ভূমিকা পালন করেছে । আমাদের দাবি বেসরকারি ভাবে যে ফলাফল ঘোষণা হয়েছে সেটা অতিদ্রুত সরকারি ভাবে ঘোষণা করতে হবে এবং নির্বাচন বানচালের চেষ্টা কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের সভাপতি প্রার্থী আলহাজ্ব আব্দুল কাসেম, সাধারণ সম্পাদক প্রার্থী জমসেদ আলী, আলহাজ্ব এরশাদ আলী ঈশা, এডভোকেট শফিকুল হক মিলনসহ বিএনপিপন্থী আইনজীবীরা।

এবিষয়ে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল হক বলেন, ভোটগ্রহণ শেষে নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপিপন্থী আইনজীবীদের মধ্যে ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছিলো । পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যেহেতু হাতাহাতি হয়েছে এবং ভোটের ফলাফল স্থগিত করা হয়েছে। তাই ভোটের সকল ব্যালট পেপার সিলগালা করে ট্রেজারি ভবনে রাখা হয়েছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD