1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগর প্রেসক্লাবের অনুষ্ঠানে বক্তারা: পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা। ডেইলি নয়া কণ্ঠ সর্বজনীন পেনশন স্কিম প্রত্যাহারের দাবিতে বশেফমুবিপ্রবি শিক্ষকদের মানববন্ধন। ডেইলি নয়া কণ্ঠ বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ে অফ গ্রিড সোলার সিস্টেম উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ সুবিধাবঞ্চিত শিশুদের চিত্রকর্ম নিয়ে প্রদর্শনী। ডেইলি নয়া কণ্ঠ

নেত্রকোণার দুর্গাপুরে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধার :দুই চোর আটক। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩২ বার পঠিত

নেত্রকোণার দুর্গাপুরে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধার :দুই চোর আটক

শহীদুল ইসলাম রুবেল,
নেত্রকোণা প্রতিনিধি ঃ

মামলা দায়েরের ৮ ঘন্টার মধ্যে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধার এবং চুরির সাথে জড়িত দুই চোরকে আটক করেছে দুগার্পুর থানা পুলিশ।

দুর্গাপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারী শুক্রবার পৌর শহরের ঘোরাইদ এলাকার জি.বি.সি’র মাঠে গারো সম্প্রদায়ের সভা চলাকালে গেইটের সামনে থেকে একটি সংঘবদ্ধ চোরচক্র বিকাল ৫টা হতে সন্ধ্যা ৭টার মধ্যে
কোনো এক সময় ১১০ সিসি ডিসকাভার ব্র্যান্ডের একটি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়।

অনেক খোজাখুজির পরও চুরি যাওয়া মোটর সাইকেলের সন্ধ্যান না পাওয়ায় অবশেষে মোটর সাইকেলের মালিক শুক্রবার সকালে দুর্গাপুর থানায় একটি চুরির অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে দুর্গাপুর থানার পুলিশ গাঁওকান্দিয়া গ্রামে অভিযান পরিচালনা করে চুরি হওয়া মোটর সাইকেলটি উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত দুই চোরকে আটক করে। আটকৃতরা হলেন, দুর্গাপুর উপজেলার হাতিমারাকান্দা গ্রামের মনির উদ্দিনের ছেলে মোঃ আল আমিন (৩২), ভুলিগাঁও গ্রামের আবুল কাশেমের ছেলে আনোয়ার হোসেন (২৮)।

এ ব্যাপারে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব জানান, মামলা হওয়ার ৮ ঘন্টার ভিতর অভিযান পরিচালনা করে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধার সহ এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে। শুক্রবার বিকেলে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোর্পদ করা হলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD